মাগুরার শ্রীপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

মাগুরার শ্রীপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম
আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: পূর্বশত্রæতার জের ধরে গতকাল বুধবার মাগুরার শ্রীপুরে রিহান বিশ্বাস (২২) নামে এক কলেজ ছাত্রকে ধারাল চাপাতি দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসী নাজমুল গংরা । আহত কলেজ ছাত্র রিহান দ্বারিয়াপুর গ্রামের রিপন আলী বিশ্বাসের পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার দ্বারিয়াপুর সম্মিলনী ডিগ্রি কলেজের এইচ,এস,সি দ্বিতীয় বর্ষের ছাত্র রিহান ঘটনার দিন সকালে ব্যক্তিগত কাজে দ্বারিয়াপুর থেকে শ্রীপুর সদরে যায়। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয় সম্মুখে রিহান পৌছানো মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা বরিশাট গ্রামের অলিয়ার শেখের পুত্র নাজমুল শেখ (২৫)এর নেতৃত্বে একই গ্রামের আশরাফুল শেখ (২৩),আলী নূর ও ওয়াজেদ আলী (২২)সহ চারজন সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্র,লাঠি-সোঠা ও হাতুড়ি নিয়ে তাকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে কলেজ ছাত্র জীবন ভয়ে আত্মরক্ষার জন্য পার্শ্ববতী মডেল লিবার্টি সু এর দোকান ঘরে আশ্রয় নেয়। কিন্তু সন্ত্রাসীরা তার পিছু ধাওয়া করে উক্ত দোকান ঘরে ঢুকে কলেজ ছাত্র রিহানকে লোহার হাতুড়ি দিয়ে পিটিয়ে ও তলপেটে ধারাল চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয় লোকজন পুলিশের সহযোগিতায় তাকে মূমূর্ষ আহত অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান,পূর্বশত্রæতার কারনে কলেজ ছাত্র রিহানকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। তবে সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘটনার সাথে জড়িত থাকায় আশরাফুল শেখ (২৪) নামে একজনকে আটক করতে সক্ষম হয়েছে এবং এ বিষয়ে থানায় একটি নিয়মিত মামলাও রুজু হয়েছে ।

Please follow and like us: