মাগুরার শ্রীপুরে গাঁজাসহ দু’মাদক ব্যবসায়ী আটক

মাগুরার শ্রীপুরে গাঁজাসহ দু’মাদক ব্যবসায়ী আটক

আশরাফ হোসেন পল্টু শ্রীপুর (মাগুরা) প্রতিনিধিঃ মাগুরার শ্রীপুর থানা পুলিশ গতকাল শুক্রবার দুপুরে স্থানীয় লোকজনের সহযোগিতায় চরচৌগাছি গ্রাম থেকে সুজন জোয়াদ্দার (৩০) ও হাসান আলী (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে ২’শ ৫০ গ্রাম গাঁজাসহ আটক করেছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, উপজেলার নলখোলা গ্রামের রজব আলী জোয়াদ্দারের পুত্র সুজন জোয়াদ্দার(৩০) ও একই গ্রামের কামাল উদ্দীনের পুত্র হাসান আলী(৩৫) এলাকায় মাদক স¤্রাট নামে পরিচিত । তারা দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে অত্র এলাকার বিভিন্ন গ্রামে গাঁজা,ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছিল। পুলিশ একাধিবার তাদের আটক করার জন্য নিজ বাড়িসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেও ব্যর্থ হয়। গতকাল শুক্রবার দুপুরে সুজন ও হাসান দুজনেই মাদক বেচাকেনার জন্য চরচৌগাছি গ্রামের শহিদুলের পোল্ট্রি ফার্মের কাছে অপেক্ষা করছিল । এমন সময় গোপন সোর্সের সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমানের নির্দেশে এস,আই প্রনয় কুমার ও এ,এস,আই রমজান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের আটক করতে সক্ষম হয়। আটকের পর তাদের দেহ তল্লাশী করে ২’শ ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয় ।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক ব্যবসায় সাথে জড়িত আটককৃতদের বিরুদ্ধে আগের থেকেই থানায় অভিযোগ ছিল । গা ঢাকা দেওয়ার কারণে তাদের আটক করতে একটু বিলম্ভ হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে শ্রীপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়েছে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here