32 C
Dhaka
Friday, May 20, 2022
Google search engine
প্রথম পাতাঃকরোনা-আপডেট-বিডিকরোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাগুরা জেলা তথ্য অফিসের উদ্যোগে সচেতনতামূলক প্রচার-প্রচারণা

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাগুরা জেলা তথ্য অফিসের উদ্যোগে সচেতনতামূলক প্রচার-প্রচারণা

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাগুরা জেলা তথ্য অফিসের
উদ্যোগে সচেতনতামূলক প্রচার-প্রচারণা

আশরাফ হোসেন পল্টু,শ্রীপুর(মাগুরা)প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাগুরা জেলা তথ্য অফিস গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাগুরার শ্রীপুর উপজেলাসহ জেলা সদর,পৌরসভা ,শালিখা ও মহম্মদপুর উপজেলায় ব্যাপকহারে অব্যাহতভাবে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।
জেলার ছত্রিশটি ইউনিয়নের অধিকাংশ হাট-বাজার ও গ্রামাঞ্চলে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় করণীয় বিষয় নিয়ে শুরু থেকেই লিফলেট বিতরণ,পোস্টার স্থাপন ও জীপ গাড়ীতে মাইকের মাধ্যমে জনগণকে সচেতন করার জন্য ব্যাপক প্রচার-প্রচারণা করা হচ্ছে। মাগুরা জেলা তথ্য অফিসের জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিমের সার্বিক ব্যবস্থাপনায় জেলা শহরসহ প্রতিটি উপজেলার গুরুত্বপূর্ণ ও জন বহুল দর্শনীয় স্থানে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক তথ্য সম্বলিত এক ডজন ডিসপ্লেবোর্ড করা হয়েছে। এছাড়া জেলা শহরসহ প্রত্যন্ত গ্রামাঞ্চলে,হাটে-বাজাওে নিয়মিতভাবে মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয় যেমন,স্বাস্থ্যবিধি,সামাজিক দূরত্ব বজায় রাখা,স্ব স্ব ঘরে অবস্থান করা,গণজমায়েত না হওয়া,হোম কোয়ারান্টাইন এবং জেলা প্রশাসন কর্তৃক জারীকৃত গণবিজ্ঞপ্তি মাইকের মাধ্যমে করা হচ্ছে। এর ফলে জেলার মানুষের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয়ে জনসচেতনতা ব্যাপকহারে বৃদ্ধি পাচ্ছে।
জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম বলেন,করোনা ভাইরাস সংক্রমণ শুরুর প্রথম থেকেই জেলা তথ্য অফিস এই বিষয়ে জনগণকে সচেতন করতে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে এবং যতদিন এর প্রাদূর্ভাব থাকবে ততদিনই সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অব্যাহত থাকবে ।

Please follow and like us:
RELATED ARTICLES

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Translate »
%d bloggers like this: