শ্রীপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

আশরাফ পল্টু, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এর সার্বিক সহযোগিতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মেহেদী হাসান সালাউদ্দীন এর দিকনির্দেশনায় শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও প্রধান প্রধান সড়কের পাশে দু’শতাধীক ফলদ, বনজ ও ঔষধিসহ বিভিন্ন প্রজাতীর গাছের চারা রোপন করা হয়েছে। শনিবার দুপুরে শ্রীপুর প্রেসক্লাব ও শ্রীপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের পরিত্যক্ত খালপাড়ে এ গাছের চারা রোপন করা হয় ।
এ বৃক্ষরোপণ কর্মসুচিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কবির হোসেন এর সভাপতিত্বে অন্যদের মধ্যে অংশগ্রহন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি এরশাদ মোল্যা, সহ-সভাপতি ফারুক হোসেন, শফিকুজ্জামান রিপন, সাধারণ সম্পাদক মোঃ আলী নূর মোল্যা, যুগ্ম-সম্পাদক অমিত বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক- ১ রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক- ২ শাওন আহম্মেদ ও দপ্তর সম্পাদক শফিউল্লাহ কর্ণেলসহ সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কবির হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক ‘গাছ লাগান, পরিবেশ বাঁচান, গাছ লাগান, দেশ বাঁচান’ কর্মসূচির আওতায় মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখরের সার্বিক সহযোগিতায় উপজেলা সদরসহ প্রতিটি ইউনিয়নেই স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের মাধ্যমে পর্যায়ক্রমে মাসব্যাপী এ গাছের চারা রোপন করা হবে।

Please follow and like us: