মাগুরার মোহাম্মদপুরে জাকজমকভাবে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল ফাইনাল ম্যাচ

মোঃইন্নাচ হোসেন, ক্ষুদে সংবাদদাতা, মোহাম্মদপুর (মাগুরা)ঃ বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুনামেনটের ৪ দলীয় খেলার আজ অনুষ্ঠিত হলো ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান।  এই খেলায় যে দুইটি শক্তিশালি  দল অংশ করে। তারা হচ্ছে মমিন ফুটবল একাদশ এবং তার সাথে তুমুল ভাবে লড়াই করে সজিব ফুটবল একাদশ এই খেলার দেশের নামি দামি ক্লাবের খেলোয়ারেরা খেলতে আসেন এখানে জাতীয় দলের খেলোয়ারা খেলেন।খেলার ফলাফল
 সজিব ফুটবল একাদশ (০২) ও মমিন ফুটবল একাদশ (০১) টি করে গোল করেন। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন জাতী দলের খেলোয়ার রহমত আলী এবং ম্যান অফ দ্যা টুনামেন্ট নিবার্চিত হয় মো: হিরা মিয়া।
খেলায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বিনোদপুর ইউনিয়ন আওমীলীগ এর সুযোগ্য সভাপতি ও চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান।
তিনি তার বক্তব্য বলেন করোনার প্রাদূভাবে দেশে দীর্ঘ দিন লকডাউনে ছিলো মানুষ ঘর বন্ধি হয়ে পরে ঘর বন্ধি মানুষ কে  আনন্দ দিতে মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশ এ স্বাস্থ্য বিধি মেনে সকল ধরনের খেলাধুলা চালিয়ে যেতে নির্দেশ দেন।তারই একটি অংশ। দূর দূরান্তর  থেকে হাজার হাজার দর্শক খেলা দেখতে আসে।
একজন দর্শকের সাথে কথা বললে তিনি দেশান্তর নিউজকে জানান অনেক দিন পরে এমন একটা আয়োজনে আমরা খুবই খুশি।
 জাতীয় দলের খেলোয়ার রহমত আলীর সাথে কথা বললে তিনি জানান করোনার কারণে একাডেমী বন্ধ এজন্য এলাকার মাঠে খেলে নিজেকে প্রস্তুত করছি ও এলাকার মানুষের অনেক দিনের ইচ্ছা ছিল আমি যেন এলাকার মাঠে একটা ম্যাচ খেলা দেখায়। এজন্য আমার এই মাঠে খেলতে আসা।
এখানে খেলতে পরে নিজের কাছে অনেক ভাল লাগছে ।
Please follow and like us: