নড়াইলে ঘের ব্যবসায়ীর পা কেটে দিয়েছে প্রতিপক্ষরা

পূর্ব বিরোধের জেরে নড়াইলে তছলিম মোল্যা নামে এক ঘের ব্যবসায়ীর পা ধারালো অস্ত্রদিয়ে কেটে দিয়েছে প্রতিপক্ষরা। এর ফলে বিবাদমান দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছে। (১০ অক্টোবর) শনিবার সন্ধায় কালিয়া উপেজেলার রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঐ ঘের ব্যবসায়ীসহ গুরুত্বর জঘম দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রঘুনাথপুর গ্রামের এনাম মেম্বার ও সাবু মোল্যা পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। চলমান এ বিরোধের এক পর্যায়ে শনিবার সন্ধায় সাবু মোল্যার পক্ষের তছলিম মোল্যা হামলার শিকার হয়। এনাম মেম্বারের নেতৃত্বে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তার ডান পা কুপিয়ে কেটে দেয়াসহ শরীরের বিভিন্ন স্থানে এলাপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখমকরা হয়। এই ঘটনায় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের অন্তত ১০জন আহত হয়। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়ে চিকিৎসক তছলিম ও মহসিন মোল্যাকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে স্থানান্তর করেন। বাকিদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নড়াইল আধুনিক সদর হাসপাতালের ইর্মাজেন্সি মেডিক্যেল অফিসার ডাঃ রাশেদ শেখ বলেন, তছলিম ও মহসিন মোল্যা নামের দুজনের জঘম গুরুতর । এখানে চিকিৎসা দেয়া সম্ভব না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছি।
এ ঘটনায় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম বার বলেন, ঘটনা যাতে ছড়িয়ে পড়তে না পারে এই জন্য আমি তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করেছি। এবং দ্রæত অপরাধিদের আটক করে আইনের আওতায় আনা হবে ।

Please follow and like us: