কালিয়ায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও মতবিনিময় সভা

নড়াইলের কালিয়ায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা  ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কালিয়ার শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের পুত্র প্রকৌশলী শেখ মিজানুর রহমান এই সংবর্ধনার আয়োজন করেন। (১৪ অক্টোবর )বুধবার দুপুরে উপজেলার বড় কালিয়া গ্রামে মিজানুর রহমান তার নিজ বাড়ীতে ওই অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কালিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মন্নু, সাবেক উপজেলা কমান্ডার নজরুল ইসলাম, ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার মাকলুকাত চেীধুরী, জয়নগর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার নওশের চেীধুরী, সালামবাদ ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী শরীফ আব্দুল মান্নান, খাশিয়াল ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার  লুৎফার রহমান, সালামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ আফতাব হোসেন।

অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর আলোচনা সভা শুরু হয়। আলোচনা পর্বে বীর মুক্তিযোদ্ধারা তাদের মুক্তিযুদ্ধের বীরত্বপূর্ণ ঘটনা বর্ণনা করেন।

শহীদ মুক্তিযোদ্ধা আব্দুস সালামের পুত্র প্রকৌশলি শেখ মিজানুর রহমান তার বক্তব্যে মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন,আপনারা আমার বাবার সহকর্মী ছিলেন,আপনাদের কাছে পাওয়া বড় পাওয়া এবং ভাগ্যের বিষয়,আপনাদের সাথে আমার রক্তের সর্ম্পক। এ সময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

Please follow and like us: