নড়াইলে হত্যা মামলার ২ আসামি গ্রেফতার করেছে র‍্যাব

নড়াইলের কালিয়ায় চাঞ্চল্যকর আরিফ হত্যা মামলার এজাহারভূক্ত প্রধান ২আসামি গ্রেফতার করেছে র‍্যাফ।  বৃহস্পতিবার বিকেলে নড়াইল সার্কিট হাউসে র‍্যপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)-৬, খুলনা এর অধিনায়ক লেঃ কর্ণেল রওশনুল ফিরোজ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
গ্রেফতারকৃত আসামিদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে বলেছে যে, ঘটনার পূর্বে তারা আরিফকে মোবাইলে ঘটনাস্থলে ডেকে এনে অন্যান্য আসামিদের সহায়তায় হত্যা করে। এর আগে আরও ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ পর্যন্ত  মোট ১৫ আসামির মধ্যে ৬জন গ্রেফতার হয়েছে বলে জানান, র‍্যাব ৬ খুলনা এর অধিনায়ক লেঃ কর্ণেল রওশনুল ফিরোজ।
লিখিত বক্তব্যে তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের বিশেষ কোম্পানি বুধবার সন্ধ্যার পর যশোরের শার্শা থানার গোগা এলাকা থেকে হত্যা মামলার প্রধান আসামি জামরিলডাঙ্গা গ্রামের মৃত গফুর মোল্যার পূত্র বাবুল মোল্যা (৫২) ও মৃত আমানত মোল্যার পূত্র দিলু মোল্যা (৩৬) গ্রেফতার করে। এর আগে গত ১২ অক্টোবর যশোর ও নড়াইলের বিভিন্ন জায়গা থেকে আরিফ হত্যার এজাহারভূক্ত আসামি এনামুল মোল্যা (২৮), বাদল মোল্যা (২২), মশিয়ার মোল্যা (৫২), ইবাদ মোল্যাকে(৩৬) গ্রেফতার করা হয়।
জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর নড়াইলেল কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামের নুরুল খন্দকারের পূত্র স্থানীয় সমাজসেবক হিসেবে পরিচিত আরিফ খন্দকার (৪৫)খুন হয়। ২৬ সেপ্টেম্বর রাত ১১টার দিকে জামরিলডাঙ্গা গ্রামে বাড়ির পার্শ্বে তাকে আসামিরা কুপিয়ে গুরম্নতর আহত করে পালিয়ে যায়। পরদিন সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
Please follow and like us: