ট্রেনের সাথে সংঘর্ষে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

যশোরের নওয়াপাড়ায় ট্রেনের সাথে প্রাইভেট কারের ধাক্কায় নিহত ৪জনের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে শহরের রুপগঞ্জ জামে মসজিদে আসর বাদ জানাজার নামাজ শেষে একই পরিবারের ৩জনকে নড়াইল পৌর গোরোস্থানে দাফন করা হয়েছে। অপরজনকে সকালে দাফন করা হয়।
তারা হলেন, নড়াইল শহরের ভওয়াখালী এলাকার মৃত সালাউলস্নাহ ভূইয়ার পূত্র প্রকৌশলী হিরক ভূইয়া (৩৬), তার বড় বোন শিল্পী বেগম (৪২), ভাইজি রাইসা (৭) এবং অন্য একজন শহরের রূপগঞ্জ এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে  আশরাফুল আলম (৩৪)। গাড়ীর ভেতরে থাকা হীরকের স্ত্রী শাওন (৩০) আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একমাত্র সন্তান দেড় বছরের শিশু কন্যা হুমায়রার হাত ভেঙ্গেগেছে। তারা শহরের ভওয়াখালী এলাকায় ভাড়া থাকতো। হীরক ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতেন। এদিকে আশরাফুলের মরদেহ রাতেই নড়াইলে নিয়ে আসে তার পরিবারের লোকজন। শনিবার সকাল ১১টায় তার নামাজে জানাজা শেষে নড়াইল গোরোস্থানে তাকে দাফন করা হয়েছে। নিহত আশরাফুলের স্ত্রীসহ তিন কণ্যা সন্তান  রয়েছে। মর্মান্তিক  এ সড়ক দূর্ঘটনায় নড়াইলে শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ , শুক্রবার বিকেলে তারা চিকিৎসক দেখাতে প্রাইভেট কার যোগে অভয়নগর যাওয়ার সময় পথিমধ্যে নওয়াপাড়ায় রেল ক্রসিং-এ তারা দূর্ঘটনায় পতিত হন। দূর্ঘটনার সময় হীরক নিজেই গাড়ী চালাচ্ছিলেন।
Please follow and like us: