নড়াইলের এস.এস.সি জিপিএ ৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রী, করোনায় মানুষের সেবা দেওয়া বিভিন্ন সংগঠনকে সংবর্ধনা, দুর্গাপূজা ও সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ

নড়াইলের লোহাগড়ায় ২০২০ এস.এস.সি জিপিএ ৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, করোনায় মানুষের সেবা দেওয়া বিভিন্ন সংগঠনের কর্মীদের সন্মাননা প্রদান,শারদীয দুর্গাপূজা ও সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। ১৮ অক্টোবর রবিবার সন্ধায় ইতনা ওয়েল উইসার’স ফাউন্ডেশন ও উপদেষ্টা পাপিয়া ব্যানার্জী এবং সভাপতি পূজা ব্যানার্জি উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজনে করা হয়। ফাউন্ডেশনের উপদেষ্টা পাপিয়া ব্যানার্জী সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শেফালি ব্যানার্জী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভিন, সহকারী কমিশনার রাখী ব্যানার্জী, নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিসদের চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম,ইতনা ইউনয়নের চেয়ারম্যান নাজমুল হাসান টগর, ইতনা স্কুলের শিক্ষক আতাউর রহমান ফিরোজসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

অনুষ্টানে ১৪ জন কৃতি ছাত্র-ছাত্রী ও করোনায় কালিন সময়ে মানুষের পাসে থেকে সেবা দেওয়া ১৩টি সংগঠনকে সংবর্ধনা দেয়া হয় । এছাড়া দুর্গাপূজা ও সুবিধা বঞ্চিতদের ২শত জনের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করা হয়।

Please follow and like us: