নড়াইলে কোর্টের আদেশ অমান্য করে অন্যের জায়গা দখল করে রাস্তা নির্মান করছেন এক বি জি বি সদস্য

নড়াইলে এক বি জি বি সদস্য কোর্টের আদেশ অমান্য করে অন্যের জায়গা দখল করে রাস্তা নির্মান করছেন। নড়াইল পৌরসভার কালেক্টর স্কুলের সংলগ্ন পূূর্বপাশে মাহমুদা বেগম ও তার স্বামী ফারুক হোসেন পৌত্রিব ভিটায় ১৯৭০ সাল থেকে বসবান করে আসছেন। তাদের এই সুখ শান্তির মাঝে বাধা হয়ে দাড়িয়েছেন বি জি বি তে চাকুরিরত নায়েক মোঃ ইখতিয়ার হোসেন। তিনি গত ৪ বছর আগে রাস্তার ব্যবস্থা না করেই ফারুক হোসেনের বাড়ির পাসেই জমি ক্রয় করে বাড়ি নির্মান করে। এতদিন দিন গলি দিয়ে যাতায়াত করলেও এখন রাস্তা বড় করার জন্য জোর দখলের পথ বেচে নিয়েছেন বলে ভুক্তভোগীদের অভিযোগ।
এ বিষয়ে মাহমুদা বেগম বলেন, আমি ১৯৭০ সাল থেকে এখানে শান্তিপুর্ণ ভাবে বসবাস করে আসছি। বি জি বি তে চাকরিরত মোঃ ইখতিয়ার হোসেন গত ৩ বছর আগে এখানে বাড়ি করার পর থেকে বিভিন্নভাবে আমাদের নির্যাতন করে আসছে। স্থানিয় কিছু সন্ত্রাসী ভাড়া করে গত ৫ সেপ্টেমবর তারিখে আমাকেও আমার স্বামীকে মারধর করে । প্রশাসনের কাছে ধর্ণা দিলেও কোন সাহায্য না পেয়ে আমি কের্টে কেস করি । কোর্টের আদেশ অমান্য করে গত ১৬ অক্টোবর চিন্থিত কিছু সন্ত্রাসীদের নিয়ে জোর করে আমার জায়গায় রাস্তা নির্মাণ করেছে আমি প্রশাসনের কাছে এর সুবিচার আশা করি।
নায়েক মোঃ মোঃ ইখতিয়ার হোসেনের ০১৭৭৯৮৭৮৬২ নাম্বার মোবাইলে ফোন করলে উনার স্ত্রী ইয়াছমিন ফোন রিসিভ করেন । অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি বলেন, এ সম্পত্তি আমাদের ক্রয়কৃত আমাদের অংশেই রাস্তা করেছি।

Please follow and like us: