নড়াইলে সনাতন ধর্মাবলম্বী বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা উপহার দিলেন মাশরাফি

নড়াইলে সনাতন ধর্মাবলম্বী বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে শুভেচ্ছা উপহার হিসেবে মিষ্টি আর ফুল পাঠিয়েছেন সংসদ মাশরাফী বিন মোর্ত্তজা। শারদীয় দুর্গাপূজার বিজয় দশমী উপলক্ষে এই শুভেচ্ছা উপহার পাঠানো হয। ২৭ অক্টোবর মঙ্গলবার মাশরাফির পক্ষে এ উপহার মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি পৌছে দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক এস এম পলাশ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
আমারদের প্রিয় মাতৃভূমি স্বাধীনতা সংগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের অসামান্য অবদানের জন্য তিনি নড়াইল ও লোহগড়ার ২৫ জন মুক্তিযোদ্ধাদের স্মরণ করে এই উপহার সামগ্রী পাঠান।


এক শুভেচ্ছা বার্তায় মাশরাফী বলেন,এই উপহার আমি নিজে মুক্তিযোদ্ধাদের হাতে পৌছে দিতে পারলে অনেক খুশি হতাম । আমার ছেলে মেয়ে করোনায় আক্রন্ত হওয়ায় নীজে আসতে পারিনি। এই জন্য তিনি দুঃখ প্রকাশ করেন । এবং সকলের কাছে তার ছেলে মেয়ে ও পরিবারের জন্য তিনি দোয়া ছেয়েছেন।
উলেখ্য মাশরাফী বিন মোর্ত্তজার ছোট দুই সন্তান হুমায়রা ও সাহেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার বাসায় চিকিৎসাধীন আছে। এ জন্য সাংসদ মাশরাফী ঢাকায় অবস্থান করছেন।উপহার সামগ্রী বিতরণকালে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের মাধ্যমে ,মাশরাফী বিন মোর্ত্তজা তাঁর সন্তানদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামরা করেছেন।

Please follow and like us: