কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় নড়াইলের একই পরিবারের ৩জনসহ ৫জন নিহত লোহাগড়ায় নিহতদের বাড়িতে চলছে শোকের মাতন

কুষ্টিয়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সের চালকসহ নড়াইলের পাঁচজন নিহত ও একজন আহত হয়েছেন। তাদের বাড়ি নড়াইলের লোহাগড়া পৌরসভার সিংগা ও দাসেরডাঙ্গা গ্রমে। সড়ক দূর্ঘটনায় নিহতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই পরিবার ও স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। সড়ক দূর্ঘটনায় নিহতরা হলেন, এ্যাম্বুলেন্স চালক দাসেরডাঙ্গা গ্রামের মৃত শফিউদ্দিন মোল্যার ছেলে টিপু সুলতান (৩৫), লোহাগড়া তেল পাম্প এলাকার গ্যারেজ মিস্ত্রী সিংগা গ্রামের মফিজুর রহমান (৪৮)ও তার স্ত্রী নাদিয়া বেগম (৩৪) ছোট ছেলে রিফাত রহমান (১৪) ও মফিজুরের শ্যালক আলিম শেখ (৪৫)। এ সময় আহত অপর শ্যালক ইনছান (৫২)কে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মফিজুর রহমান তার মানষিক ভারসাম্যহীন স্ত্রী নাদিয়া বেগমকে পাবনা মানষিক হাসপাতাল থেকে আনতে যায়। সেখান থেকে দুপুরে নাদিয়াকে নিয়ে এ্যাম্বুলেন্স যোগে লোহাগড়ায় ফেরার পথে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া এলাকায় কৃষি বিভাগের বিএডিসি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় এ্যাম্বুলেন্সে থাকা চালকসহ ৫জন নিহত হয় ।

দূর্ঘটনার নিহতের খবর শুনে তার মা, স্ত্রী, বোন, সন্তানরা কান্নায় ভেঙ্গে পড়েছেন। বারবার মূর্ছা যাচ্ছেন। প্রতিবেশিদের অনেকেই ওই বাড়িতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এলাকা জুড়ে চলছে শোকের মাতম। এখন লাশের অপেক্ষায় রয়েছে পরিবার।

Please follow and like us: