নড়াইলে মুজাহিদ হত্যার বিচার চেয়ে মানববন্ধন

লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের নওখোলা গ্রামের রাকিবুল শেখ (১৬) হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে নড়াইল-কালনা সড়কে এই হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচরের দাবিতে মানববন্ধন করা হয়। ঘন্টাব্যাপিন এ মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নিহত রাকিবুলের পিতা বকুল শেখ, লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান কাজী বনি আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি প্রমুখ। বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ মানববন্ধনে অংশ গ্রহন করেন।
এ সময় বক্তারা বলেন, মুজাহিদ হত্যার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং আসামিরা মামলার বাদী ও তার স্ত্রীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। প্রশাসনের সহযোগিতা কামনা করে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।
উল্লেখ্য, চলতি বছরের ২৭ এপ্রিল লোহাগড়ার নওখোলা গ্রামে পেঁপে চুরির ঘটনা ফাঁস করে দেওয়ায় নিহত রাকিবুল শেখ ওরফে মুজাহিদের বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করে। পরের দিন ২৮ এপ্রিল ওসমান শেখের ধান ক্ষেতে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় মুজাহিদের পিতা বকুল শেখ বাদী হয়ে ১৯জনকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর তদন্তনাধীন রয়েছে।

Please follow and like us: