নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন নিলুর শিক্ষাসনদ জাল এমন অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও সংবাদ সম্মেলন

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন নিলুর শিক্ষাসনদ জাল এমন অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বক্তব্য দেন নিজাম উদ্দিন খান নিলু। এর আগে পাঁচ সহ¯্রাধিক মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যশোর বিমান বন্দর থেকে নড়াইল শহরের বঙ্গবন্ধু মঞ্চে সকাল ১১টায় এসে পৌঁছান। হাফিজ খান মিলনের সভাপতিত্বে বক্তব্য দেন,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু,সাবেক যুগ্ম সম্পাদক বাবুল সাহা.কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ,জেলা যুবলীগের যুগ্ম-আহŸায়ক গাউসুল আযম মাসুম,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ প্রমূখ। তার আগে যশোর থেকে নড়াইল আসার পথে সদর উপজেলার তুলরামপুর ব্রীজ সংলগ্ন আবুল কাশেমের সভাপতিত্বে এক পথ সভায় নিজাম উদ্দিন খান নিলুসহ অন্যরা বক্তব্য রাখেন।
পরে জেলা আ’লীগ কার্যালয়ে দুপুরে এক সংবাদ সম্মেলনে নিজাম উদ্দিন খান নিলু বলেন, ‘আমার সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সঠিক থাকলেও একটি কুচক্রী মহল আমার সুনাম ক্ষুন্ন করার জন্য উঠেপড়ে লেগেছে। আমি যে ক্যাম্পাস থেকে পাস করেছি তার সকল তথ্য অনলাইনে গেলেই আপনারা দেখতে পারবেন। ওই গোষ্ঠী আওয়ামী লীগের সুনাম নষ্ট করার জন্য আমার বিরুদ্ধে অপ-প্রচার চালাচ্ছে। তারা ব্যক্তি স্বার্থ চরিতার্থে আওয়ামী লীগের ক্ষতি করছে। এসব অপ-প্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’ এসময় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us: