স্বাধীনতার সুর্বণজয়ন্তীতে নড়াইলে মনিকা একাডেমির সাংস্কৃতিক প্রতিযোগিতা 

নড়াইল প্রতিনিধিঃ
স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে নড়াইলে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মনিকা একাডেমির আয়োজনে শনিবার (২৭ মার্চ) বিকেলে সদর হাসপাতাল সংলগ্ন একাডেমি কার্যালয়ে শিশু-কিশোরদের আবৃত্তি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
সবুজকথা আঞ্চলিক শিল্প ও সাহিত্য পরিষদের উপদেষ্টা এল এস জে এন ইউঃ ইনিস্টিটিউশন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আ ন ম মাজহারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের মহাসচিব কবি আশামণি, মনিকা একাডেমির পরিচালক ও সবুজকথা সাহিত্য পত্রিকার সম্পাদক সবুজ সুলতান, সবুজকথা আঞ্চলিক শিল্প ও সাহিত্য পরিষদের সভাপতি মিজানুর রহমান, নড়াইল কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক ও সবুজকথা সাহিত্য পত্রিকার সহসম্পাদক উজির আলী,  কাশিপুর এ সি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফা পারভীন, কবি এম বাবু চৌধুরী ও লোকগানের শিল্পী সাইফুল ইসলাম আলিম, মনিকা একাডেমির সহকারী প্রশিক্ষক মনিষা সাহা, একাডেমি ও সুমিতা ফ্যাশনের সহকারী পরিচালক নীলা আক্তার লতা, রাবেয়া বসরী তন্দ্রা, সুমাইয়া আফরোজ পিপা, সূপর্ণা বোস, রিদিকা ইসলাম টোরাসহ অনেকে।
আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র তুলে দেয়া হয়। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ওয়ালটন প্লাজা ও সুমিতা ফ্যাশন, নড়াইল।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here