নড়াইলে দুটি মাদক মামলায় এক নারীর আমৃত্য কারাদন্ড অপর নারীর ৫ বছরের জেল

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় শেফালী বেগম নামের এক নারীর যাবজ্জীবন (আমৃত্যু) কারাদন্ড সহ ১ লক্ষ টাকা জরিমানা এবং কাওছার আক্তার জেরিন (২৪) নামের অপর নারীকে ৫ বছরের কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা দিয়েছেন আদালত। সোমবার সকাল ১১ টায় নড়াইলের জেলা ও দায়রা জজ মুন্সি মো. মশিয়ার রহমান এ রায় দেন।

শেফালী বেগম ঝিনাইদাহ জেলার মহেশপুর উপজেলার জবিুসাপাড়া গ্রামের তক্কেল ফকিরের মেয়ে। এবং কাওছার আক্তার জেরিন নড়াইল জেলার সদর থানার পাইকমারী গ্রামের পশ্চিম পাড়ার নুরুল ইসলামের মেয়ে।
মামলার বিবরণে জানা যায়, শেফালী বেগম একজন মাদক কারবারি। ২০১৪ সালের ১৬ জুলাই নড়াইল সদর এলাকায় ৩২ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ওই দিনই তার নামে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়। মামলা তদন্ত শেষে তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা এসআই খায়রুল ইসলাম। সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় ঘোষণা করেন। মামলার বিচার কার্য চলমান থাকার এক পর্যায়ে আসামী শেফালী জামিনে মুক্ত হয়ে পালিয়ে যায়। বর্তমানে সে পলাতক আছে।
অন্যদিকে কাওছার আক্তার জেরিন কে ২হাজার পিচ ইয়াবা সহ ২০২০ সালের ০১ অক্টোবর স্বামীর বাড়ি নড়াইল সদরের পাইকমারী গ্রাম থেকে গ্রেপ্তার করেন নড়াইলের মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here