কালিয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৫ জন আহত, আটক ৩

মোস্তফা কামাল,নড়াইল ঃ

প্রতিপক্ষের হামলায় নড়াইলের এক পরিবারের নারীসহ ৫ জন আহত হয়েছে। ২৯ মার্চ সোমবার দুপুরে নলকুপের পানি বেরিয়ে যাওয়ার জন্য নালা কাটাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। আহতদেরকে কালিয়া ও নড়াইল সদর হাসপাতালসহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালিয়ায় উপজেলার ফুলদাহ গ্রামের ওই ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ফুলদাহ গ্রামের মজিবর রহমান সোমবার সকাল ৮ টার দিকে তার বাড়ির আঙিনায় একটি নলকুপ স্থাপন করতে গেলে জমিতে পানি যাওয়ার অজুহাতে নুরু মিয়া শেখ, মজিবরকে নলকুপ স্থাপনের কাজে বাধা দেয়। বিষয়টি নিয়ে তর্কবিতর্ক শুরুর এক পর্যায়ে নুরু মিয়ার নেতৃত্বে তার ছেলেরা মজিবর ও তার পরিবারের লোকজনের উপর হামলা চালিয়ে মজিবর শেখ (৫৫), তার দুই ছেলে রাসেল শেখ (১৮) ও স্বজল শেখ(২৭) তার স্ত্রী হামিদা বেগম(৪৫) ও পুত্রবধু মুসলিহা বেগমকে (২৪) পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক জঘম করে। আহতদের মধ্যে রাসেলের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে নুরু মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৩০) ও সামিরুল শেখসহ(২৪) ৩ জনকে আটক করেছে।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here