নড়াইল পৌরসভার কোটি টাকার ড্রেন নির্মান কাজের উদ্বোধন

নড়াইল প্রতিনিধিঃ
“জলবায়ু পরিবর্তনজনিত প্রভাব মোকাবেলার নড়াইল পৌর এলাকার জলাবদ্ধতা নিরশন ও পরিবেশ উন্নয়ন প্রকল্প”শীর্ষক প্রকল্পের ড্রেন নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।
৩০ মার্চ মঙ্গলবার নড়াইল পৌরসভার আয়োজনে মহিষখোলার এলাকার জেলা কারাগারের মোড়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
পৌর মেয়র আঞ্জুমান আরার সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস , নির্বাহী প্রকৌশলী লক্ষিকান্ত হালদার,সহকারী প্রকৌশলী সুজন আলী,সচিব মোঃ ওহাবুল আলিম,কাজী জহিরুল হক,শরফুল আলম লিটু, মোঃ আনিস, মোঃ বাবুল,আরব আলী,জুয়েল, ইপি রানী বিশ্বাসসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ এ সময় উপস্থিত ছিলেন।

জানা গেছে,মহিষখোলা জেলখানা মোড় হতে শুরু হয়ে দূর্গাপুর মুজিবরের বাড়ি পর্যন্ত দুই কোটি টাকা ব্যায়ে টব ¯øাব দ্বারা আর সিসি ড্রেন নির্মান দৈর্ঘ্য ৫৫৫ মিটার প্রস্থ্য ১৪০০ ও ১৮০০ মিলিমিটার গভীরতা ১৩৫০ ও ১৭০০ মিলিমিটার ড্রেনটি শেষ হবে। ড্রেনের কাজটি বাস্তবায়ন করবে এস এম আশফাকুজ্জামান কাজল মেসার্স জাকাউল্লাহ এন্ড ব্রাদার্স জীবন নগর চুয়াডাঙ্গার পক্ষে মেসার্স জামান এন্টারপ্রাইজ।
এ সময় পৌর মেয়র আঞ্জুমান আরা বলেন,ক্ষমতা গ্রহনের পর থেকে বড় যে সমস্যা মনে হচ্ছে সেটা হলো পৌরসভার ড্রেন ও রাস্তা। কিছুটা হলেও সমস্যা সমাধানের জন্য ড্রেনেজের কাজ শুরু হলো। আশা করি নড়াইল শহরে মাস্টার প্ল্যানের মাধ্যম্যে সকল সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here