ছাত্র

নড়াইল প্রতিনিধিঃ
প্রবাসীর সহযোগিতায় বাই সাইকেল পেল নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের অর্থনীতি বিভাগের অনার্স পড়–য়া অসহায় গরীব মেধাবী এক ছাত্র।
১ এপ্রিল সকালে সামাজিক সংগঠন চলো পাল্টাই বাংলাদেশ নড়াইল শাখার আয়োজনে সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজার বাসভবনের সামনে এ সাইকেলটি প্রদান করেন মাশরাফি বিন মোর্ত্তুজার গর্বিত মাতা বলাকা হামিদ।
এ সময় আরো উপস্থিত ছিলেন চলো পাল্টাই বাংলাদেশ নড়াইল শাখার প্রধান উপদেষ্টা মাশরাফি বিন মোত্তর্জা পিতা গোলাম মোত্তর্জা স্বপন, চলো পাল্টাই বাংলাদেশ নড়াইল শাখার প্রতিষ্ঠাতা সভাপতি জাকারিয়া খান।
সাইকেল পাওয়া ওই ছাত্র জানান, তিনি দির্ঘদিন যাবত পায়ে হেটে কষ্ট করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশুনা করে আসছেন। এবার এই সাইকেল পাওয়াতে তার কষ্ট করে পায়ে হেটে শিক্ষা প্রতিষ্ঠানে আসতে হবেনা বলে ছেলেটি আবেগ আপ্লুত হয়ে কেদে ফেলেন।

জাকারিয়া খান জানান,আমি জানতে পারি ওই মেধাবী গরীব ছাত্র দির্ঘদিন কষ্ট করে পায়ে হেটে লেখাপড়া করে আসছেন। বিষয়টি বিভিন্ন মহলে জানালে এক প্রবাসী তার ও ওই ছাত্রের নাম না প্রকাশ করার শর্তে আমাদের সংগঠনের মাধ্যমে বাই সাইকেলটি প্রদান করতে রাজি হন। তার পরিপ্রেক্ষিতে আজে এই সাইকেলটি প্রদান করলাম। আপনাদের মাধ্যমে সকলকে আরো জানাতে চাই আমাদের সংগঠন দির্ঘদিন যাবত এ ধরনের সেবা মূলক করে আসছি এবং আগামীতেও করে যাব।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here