নড়াইলে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ভবিবল প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ভবিবল প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। ৫ এপ্রিল সোমবার বিকেলে বীরশ্রেষ্ট নূর মোহাম্মাদ স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন ক্রিড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মাদ হাবিবুর রহমান। বাংলাদেশ অলিম্পিক এসোসিযয়েশন ও বাংলাদেশ ভবিবল ফেডারেশন প্রতিযোগিতার আয়োজন করেছে । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্ঠিয়া সংসদ সদস্য সেলিম আলতাফ জজর্, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা আওয়ামীলীগের সভাপতি এড,সুবাস চন্দ্র বোস,সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়রাম্যান নিজাম উদ্দিন খান নিলু,মেয়র আন্জুমান আরা প্রমুখ। সার্বিক তত্বাবাধনে উপমহাসচিব বাংলাদেশ অলিম্পিক এসোসিযয়েশন এবং বাংলাদেশ ভবিবল ফেডারেশন সাধারণ সম্পাদক আশিকুর রহমান
৫ থেকে ৯ এপ্রিল পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে পুরুষ দল বাংলাদেশ সেনাবাহিনী ,বাংলাদেশ নৌবাহিনী,বাংলাদেশ বিমান বাহিনী,বিদ্য্রৎ উন্নয়ন বোর্ড,বাংলাদেশ তিতাস গ্যাস,চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়,দিনাজপুর জেলা,কুমিল্লাহ জেলা ,পঞ্চগড় জেলা, চট্রগ্রাম জেলা ও স্বাগতিক নড়াইল জেলা।, পুলিশ,বাংলাদেশ আনসার,পাবনা জেলা,রাজশাহী জেলা,চট্রগ্রাম জেলা ,খুলনা জেলা,চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়,স্বাগতিক নড়াইল জেলা।
্ আজকের খেলার ফলাফল বিকালে বাংলাদেশ বিমান বাহিনী ৩-০ সেটে কুমিল্লা জেলা দলকে এবং নড়াইল জেলা দল ৩-০ সেটে চট্টগ্রাম জেলা দলকে পরাজিত করে। মহিলা গ্রæপে- খুলনা জেলা দল ৩ -০ পাবনা জেলা দলকে পরাজিত করে।
উদ্বোধন বিকালে হলেও খেলা সকালে শুরু হয়। পুরুষ গ্রæপে দিনের প্রথম খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ৩-০ সেটে দিনাজপুর জেলা দলকে এবং ২ য় খেলায় তিতাস গ্যাস-৩-০ সেটে পঞ্চগড় জেলা দলকে পরাজিত করে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here