নড়াইলে দুর্র্বৃত্তের গুলিতে নজরুল ইসলাম খান নামে এক শুটার আহত

নড়ইল প্রতিনিধিঃ
নড়াইলে দুর্র্বৃত্তের গুলিতে নজরুল ইসলাম খান নামে এক শুটার আহত হয়েছেন । সোমবার (৫এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামে নিজ বসত বাড়ির অদূরেই নজরুলকে গুলি করে পালিয়ে যায়। চোয়ালে গুলিবিদ্ধ অবস্থায় তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পরে সেখান থেকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনা অনুসন্ধানে পুলিশ মোতায়েন রয়েছে।
পুলিশ ও আহতের স্বজনরা জানায়, রাত সাড়ে ৭টার দিকে নজরুল নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী চাঁচুড়ি বাজারে যাবার পথে এই হামলার শিকার হন। দুর্বৃত্তরা তাকে লক্ষ করে পর পর দু’টি গুলি ছুড়লে একটি লক্ষভ্রষ্ট হয়, অন্যটি তার বাম চোয়ালে বিদ্ধ হলে তিনি চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্ত চিৎকারে আাশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারিরা পালিয়ে যায়। এ অবস্থায় নজরুলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। গুলিবিদ্ধ নজরুল পেশায় গবাদিপশু ও মাছের খামারি।

এ ছাড়াও তিনি নড়াইল রাইফেলস ক্লাবের সদস্য এবং সৌখিন শুটার। বিভিন্ন সময় জাতীয়সহ বিভিন্ন পর্যায়ে অনুষ্ঠিত শুটিং প্রতিযোগিতায় অংশ নেয়ার রেকর্ড রয়েছে। তিনি কেন হামলার শিকার হলেন পুলিশ খতিয়ে দেখছে।
আহতের ভাইপো খায়রুল বাশার খান জানান, সন্ধ্যা ৭টার দিকে নজরুল ইসলাম তার বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেল যোগে চারজন যুবক তাকে দেখে শটগান দিয়ে গুলি করে। গুলিটি নজরুল ইসলামের মুখের বাম পাশের চোয়ালে লাগে। এলাকার মানুষ গুলির শব্দ শুনে এগিয়ে আসলে মোটরসাইকেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় নজরুল ইসলামকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
কালিয়া থানার ওসি কনি মিয়া গুলির কথা স্বীকার করে বলেন, কে বা কারা কেন গুলি করেছে তা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here