নড়াইলে জমি নিয়ে বিরোধের জের ধরে ফার্নিচার দোকানীর হাত পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

নড়াইল প্রতিনিধিঃ
জমি নিয়ে বিরোধের জের ধরে ফার্নিচার দোকানীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষরা। রবিবার রাত ৮টার দিকে সদর উপজেলার বেতভিটা এলাকায় শরিফুল ইসলাম নামে ওই ব্যক্তি হামলার শিকার হন। আহত দোকানীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তী করা হয়েছে। তার দু’পা হাত ভেঙ্গে দেওয়াসহ মাথায় গুরুত্বর আঘাতের আশঙ্কা করছেন চিকিৎসক। এ ঘটনার পরই জড়িতদের ধরতে পুলিশী অভিযান চলছে।
পুলিশ ও আহতের স্বজনরা জানায়, বেতভিটা গ্রামের শরিফুলদের সঙ্গে প্রতিবেশি রাজিব মুন্সির জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। এই বিরোধের জেরে সম্প্রতি দু’পক্ষে চলমান উত্তেজনার এক পর্যায়ে রবিবার হামলার শিকার হন মা ফার্নিচারের মালিক শরিফুল ইসলাম। নড়াইল শহর থেকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে বেতভিটা মসজিদের সামনে আসলে পূর্ব থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা হাতুড়ি , লোহার রড, লাঠি শোঠ নিয়ে তার উপর চড়াও হয়। শরিফুলের শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে তারা পালিয়ে যায়। পরে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। । এ ঘটনায় জড়িতদের ধরতে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।
সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হলেও তার আঘাতের ধরণ পরিক্ষার পাশাপশি হাত পা ভেঙ্গে যাওয়ার আশঙ্কা করছেন চিকিৎসক ।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here