লোহাগড়ায় চিকিৎসায় অবহেলার অভিযোগে চিকিৎসক ও ক্লিনিক মালিকের বিরুদ্ধে মামলা

নড়াইল প্রতিনিধি
নড়াইলের লোহাগড়ায় চিকিৎসায় অবহেলার অভিযোগে ক্লিনিক মালিক ও চিকিৎসকের বিরুদ্ধে মামলা হয়েছে। গত সোমবার দুুপুরে রোগীর ভাই সোহেল রানা বাদী হয়ে লোহাগড়া থানায় ওই মামলা করেন। রোগী আকলিমা আক্তার উপজেলার দক্ষিণ পাংখারচর গ্রামের রাজ্জাক শেখের মেয়ে।
মামলার আসামি করা হয়েছে লোহাগড়া সদরের সিএন্ডবি চৌরাস্তায় অবস্থিত মোর্শেদা সার্জিক্যাল ক্লিনিকের মালিক জাকির হোসেন (৫০), তাঁর স্ত্রী মোরশেদা বেগম (৪৫) ও চিকিৎসক তাজরুল ইসলামসহ (তাজ)সহ ক্লিনিকের আরও তিনজন কর্মচারীকে।
অভিযোগে বলা হয়, আকলিমা আক্তারের (৪৫) রক্তের গ্রুপ ও-পজেটিভ। গত ২ এপ্রিল ওই ক্লিনিকে তাঁর জরায়ুর টিউমার ও অ্যাপেন্ডিকস অপারেশন করার সময়ে রোগীকে চার ব্যাগ বি-পজেটিভ রক্ত শরীরে দেওয়া হয়। তাই ও-পজেটিভ রক্তের গ্রুপের রোগীকে বি-পজেটিভ রক্ত দেওয়ায় রোগীর অবস্থা এখন সংকটাপন্ন।
এ বিষয়ে ক্লিনিক মালিক জাকির হোসেন বলেন, ‘রোগীকে চার ব্যাগ ও-পজেটিভ রক্তই দেওয়া হয়েছে। রোগীর স্বজন পরিচয় দেওয়া একটি সংঘবদ্ধ চক্র এক লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন। তা না দেওয়ায় ওই মিথ্যা অভিযোগ তুলে হইহুল্লোড় করেন এবং আমাদের মারধর করেন।’
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান চিকিৎসক ও ক্লিনিক মালিকের বিরুদ্ধে মামলা হওয়ার কথা নিশ্চিত করে বলেন, ‘দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here