নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান এস এম অনিসুল ইসলামের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা

নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান এস এম অনিসুল ইসলামের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা

-নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের বিছালী ইউনিয়নের চেয়ারম্যান এস এম অনিসুল ইসলামের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা দায়ের হয়েছে। কালাম নামে চাকোই বাজারের এক কাপড় ব্যবসায়ীর দোকান ভেঙ্গে দেয়ার প্রতিবাদ করায় তাকে ও তার বোনকে হত্যাচেষ্টা করা হয়। এছাড়া টাকা পয়সা ছিনিয়ে নেয়া ও শ্লীলতাহানীর অভিযোগে চেয়ারম্যান আনিস ও তার ৫ সহযোগির বিরুদ্ধে সদর থানায় এ মামলা দায়ের হয়েছে। ১৪ জুলাই বুধবার সকালে ভুক্তভোগী কালাম ও কহিনুরের মা মঞ্জু বেগম চেয়ারম্যান আনিস ও তার ৫ সহযোগির বিরুদ্ধে মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, চাকাই বাজারের খাস যায়গায় দোকান দিয়ে দীর্ঘদিন যাবত পরিবার পরিজনের মুখে অন্য যুগিয়ে আসছিল কালাম শেখ। রবিবার (১১জুলাই) দুপুরের দিকে হঠাৎ করে আনিস চেয়ারম্যান লোকজন সেটি ভেঙ্গে দেয়। এর প্রতিবাদ করতে গেলে কালাম ও তার বোন কহিনূরের উপর আনিসের নেতৃত্বে হামলা করা হয়। ছিনিয়ে নেয়া হয় নগদঅর্থ। কহিনুরের কান থেকে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে তার কান মারাতœকভাবে যখম করা হয়। নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে রক্তাক্ত কালাম ও কহিনুরকে। প্রাথমিক তদন্তে ভুক্তভোগী কালাম ও কহিনুরের মা মঞ্জু বেগমের এ সংক্রান্ত লিখিত অভিযোগের সতত্যা পেয়ে বুধবার সকালে চেয়ারম্যান আনিস ও তার ৫ সহযোগির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের ধরতে চেষ্টা চলছে।
নড়াইলের প্রবীর সুপার প্রবীর কুমার রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান এস এম অনিসুল ইসলামের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা মামলা হয়েছে । অপরাধের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply