নড়াইলে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

নড়াইলে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

-মোস্তফা কামাল,নড়াইল:
একটি শুটারগান ও গুলিসহ নড়াইলের কালিয়ায় মো. নূর আলম মোল্যা (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর একটি দল। গতকাল রাতে উপজেলার কালিয়া-গোপালগঞ্জ সড়কের দক্ষিন যোগানিয়ার মোড় নামক স্থান থেকে তাকে আটক করা হয়। পরে শুক্রবার রাতেই উপজেলার নড়াগাতি থানায় আলম মোল্যাকে হস্তান্তর করেছে র‌্যাব।

আটক নূর আলম উপজেলার যোগানিয়া গ্রামের মৃত ইয়ার আলী মোল্যার ছেলে। ওই ঘটনায় র‌্যাব-৬ এর নায়েব সুবেদার মো. রফি উদ্দিন আহম্মেদ বাদি হয়ে নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরনে জানা যায়, গতকাল শুক্রবার রাতে নূর আলম হাতে থাকা একটি ব্যাগে করে ১টি শুটার গানসহ ৩ রাউন্ড গুলি নিয়ে তার বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় সড়কের দক্ষিন যোগানিয়ার মোড় নামক স্থানে টহলরত র‌্যাবের একটি দল তাকে ধাওয়া করে আটক করে এবং ওই অস্ত্র ও গুলি উদ্ধার করে। র‌্যাব হেফাজতে নিয়ে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর শুক্রবার রাতেই তাকে নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেছেন, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। র‌্যাবের হাতে আটক নূর আলমকে শনিবার দুপুরে নড়াইল আদালতে প্রেরন করা হয়েছে। তার বিরুদ্ধে অপহরন ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

Leave a Reply