৯ বছর পর লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন

৯ বছর পর লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন

-নড়াইল প্রতিনিধি:
দির্ঘ প্রতিক্ষার পর অবশেষে নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটিতে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছে এস,এম, মারুফ হোসাইন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোঃ সজীব মুসল্লী।
এছাড়া লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছে ফাহিম ফয়সাল সৌরভ, শিমুল খান, নয়ন মীনা, ইমরান হোসেন, রনো মোল্ল্যা ও সাইফুল্লাহ ফয়সাল রিমু।
যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে নাজমুস সাদাত নোভা, শেখ শাহিন, রাফিদুল ইসলাম রাজু ও মোঃ অমিত হাসান।
সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে থান্দার মনিরুজ্জামান সোহাগ, পাপন হাজরা ও আশিকুর রহমান রিয়ান।
লোহাগড়া পৌর ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছে আব্দুল্লাহ আল মামুন( রুহান) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোঃ নাইমুর রহমান আরমান।
এছাড়া পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছে সাজ্জাদুল ইসলাম সোহেল ও তন্ময় শীল।
যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে নয়ন বিশ্বাস ও শেখ রাসেল এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে গোলাম রাব্বি ভূঁইয়া।
নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ কমিটির বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাত্রলীগের গঠন তন্ত্র অনুযায়ী আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়েছে। এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে নতুন নেতৃবৃন্দকে নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply