নড়াইলে ৫০ জন ইজিবাইক চালককে জেলা পুলিশের ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতরণ

নড়াইলে ৫০ টি ইজিবাইক চালক পরিবারের মুখে হাঁসি ফুটাতে ও তাদের পরিবার পরিজন নিয়ে ঘরে থাকতে জেলা পুলিশের ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতরণ

-নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের কঠোর অবস্থান ইতিপূর্বে ব্যাপক ভাবে প্রশংসনীয় হয়েছে। ২য়দফা লকডাউন চলাকালিন এই সময়ে আইন অমান্য কারী ৫০ টি ইজিবাইক ৩ দিনের জন্য আটক রাখে পুলিশ প্রশাসন। এই সকল ইজিবাইক শ্রমিকদের পরিবারের মুখে হাসি ফুটাতে পুলিশ সুপারের উদ্যোগে ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতারন করা হয়েছে।
মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে নড়াইল শহরের রূপগঞ্জ এলাকায় ট্রাফিক পুলিশ পাড়িতে এই খাদ্য সামগ্রী বিতারন করেন পুলিশ সুপার প্রবির কুমার রায় পিপিএম( বার)। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, ডিবি ওসি সুকান্ত শাহা, পুলিশ ফাড়ি ইনচার্জ মাহমুদ-সহ ইলেকট্রনিক ও পিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।
পুলিশ সুপার এই অনুষ্ঠানে সকলের নিকট লকডাউন বাস্তবায়নে জন্য সহযোগিতা কামনা করেন। অতি প্রযোজন ছাড়া যাতায়াত না করার জন্য অনুরোধ করেন।
১৪ দিনের খাদ্য সামগ্রী পেয়ে ইজিবাইক শ্রমিকরা পুলিশ সুপারের ওপর বেজায় খুশি হয়েছেন। তারা বলেন, পুলিশের এমন সহযোগিতা ইতিপূর্বে কখনও আমরা পাইনি । নড়াইলের সচেতন মহল পুলিশ সুপারের এহেন উদ্যোকে সাধুবাদ জানিয়েছেন।
এ বিষয়ে, পুলিশ সুপার জনাব প্রবির কুমার রায় বলেন, ইজিবাইক শ্রমিকরা লকডাউনের বিধিনিষেধ অমান্য করে অতিরিক্ত যাত্রী নিয়ে চলাচলের কারনে আটক রাখা হয়েছিল । তাদের পরিবার পরিজন নিয়ে লকডাউনে ঘরে থাকার জন্য পুলিশ শ্রশাসনের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতারণ করা হয়েছে।

Leave a Reply