ভেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধিতে নড়াইলে পৌরসভার মশা নিধন অভিযানের উদ্বোধন

ভেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধিতে নড়াইলে পৌরসভার মশা নিধন অভিযানের উদ্বোধন

-নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলে ভেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধিতে নড়াইল পৌরসভার পক্ষ থেকে মশক নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে। ৬ আগস্ট শুক্রবার দুপুরে নড়াইল পৌরসভার আয়োজনে নড়াইল পুলিশ লাইন্সে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান।
নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় ( পিপিএম, বার),অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক মোঃ মাহ্বুব আলম,পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক,পৌরসভার সচিব ওহাবুল আলম, সহকারি প্রকৌশলী মোঃ সুজন আলী, মোঃ মেহেদী হাসান,কাউন্সিলর মোঃ তুফান আহম্মেদ, মোঃ রাজু শেখসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিরা এ সময় উপস্থিত ছিলেন।
এ সময় পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বলেন, মহামারি করোনার পাশাপাশি ভেঙ্গুর প্রকোপ বাড়ার আগেই নড়াইল পৌরসভা জনসচেতনতা ও ভেঙ্গু প্রতিরোধ মশক নিধন অভিযানের কার্য্যক্রম পরিচালনা শুরু করেছে। পর্যায়ক্রমে সকল ওয়ার্ডেই কার্য্যক্রম অব্যাহত থাকবে।
জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান বলেন,আমরা সকলেই যদি নিজ নিজ অফিস আদালত আঙ্গিনা পরিস্কার রাখি তাহলে ভেঙ্গু প্রতিরোধ ও অন্যান্য ভাইরাস প্রতিরোধ করতে সক্ষম হবো।

Leave a Reply