নড়াইলে শোকের মাসে কেককেটে কর্মসূচি পালন করায় মহিলা আ’লীগের প্রতি ক্ষোভ প্রকাশ

নড়াইলে শোকের মাসে কেককেটে কর্মসূচি পালন করায় মহিলা আ’লীগের প্রতি ক্ষোভ প্রকাশ

-নড়াইল প্রতিনিধি:
শোকের মাসে কেককেটে কর্মসূচি পালন করলো নড়াইল জেলা মহিলা আওয়ামীলীগ। ৮ আগস্ট রোববার নড়াইল জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কেককাটেন তারা।
বঙ্গমাতা বেগম ফজিলাতুননেচ্ছার ৯১তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে জেলা মহিলা আওয়ামীলীগ বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে ছিলো বঙ্গমাতা বেগম ফজিলাতুননেচ্ছার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনাসভা, দোয়ার মাহফিল ও কেককাটে।
এসময় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান ইসমত আরা, জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী রওশন আরা লিলি, জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী নাজনিন সুলতানা রোজীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
এদিকে শোকের মাসে কেক কেটে জন্মদিন পালন করায় দলীয় নেতা-কর্মিদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে।
জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান ইসমত আরা কেককাটার বিষয়টি স্বিকার করে বলেন, বিভিন্ন জেলায় কেক কেটেছে তাই আমরাও কেটেছি।
জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার খসরুল আলম পলাশ বলেন, শোকের মাসে আওয়ামীলী ও এর অঙ্গসহযোগি সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করলেও কেককাটা কর্মসূচি পালন করেনা।
জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস মহিলা আওয়ামীলীগের কেককাটার বিষয়ে বলেন, ওদের কথা বললে তো শোনে না, তবে তিনি নিউজ না করার অনুরোধ করেন।

Leave a Reply