নড়াইলে বিএনপির আভ্যন্তরীন কোন্দল চরমে সহ-সভাপতিকে কুপিয়েছে দপ্তর সম্পাদক

নড়াইলে বিএনপির আভ্যন্তরীন কোন্দল চরমে সহ-সভাপতিকে কুপিয়েছে দপ্তর সম্পাদক

-নড়াইল প্রতিনিধিঃ
বিএনপির আভ্যন্তরীন কোন্দলের জেরে জেলা বি এনপির সহ-সভাপতি ও লোহাগড়া উপজেলা আহবায়ক নজরুল জোমাদ্দার কে কুপিয়ে আহত করা হয়েছে । এ ঘটনায় জেলা বি এনপির দপ্তর সম্পাদক টিপু সুলতানকে আটক করেছে লোহাগড়া পুলিশ। রবিবার(২৯ আগষ্ট) বিকেলে ১২ টার দিকে এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়,নিজ বাড়ি লোহাগড়ার লাহুড়িয়া থেকে মোটর সাইকেলে নড়াইলে আসছিলেন নজরুল জোমাদ্দার ও সহযোগী কয়েকজন। পথিমধ্যে মানিকগঞ্জ বাজার ছেড়ে মরন মোড় নাম স্থানে পৌছলে তাদের পথরোধ করে টিপু সুলতান ও তার কয়েকজন সমর্থক। এ সময় নজরুলের গাড়ীর চাবি কেড়ে নিয়ে টিপু ও কয়েকজন মিলে ছুরি দিয়ে নজরুল কে কোপাতে থাকে। আহত নজরুল কে প্রথমে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নড়াইল সদর হাসপাতালে আনা হয়। ঘটনা ঘটিয়ে টিপু সুলতান লোহাগড়া স্বাস্থ্য কেন্দ্রে করোনা ইউনিটে ভর্তি হবার ভান করে। পরে পুলিশ সেখান থেকে তাকে আটক করে।

লোগাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, কোপানোর ঘটনায় টিপু কে লোহাগড়া স্বাস্থ্য কেন্দ্র থেকে আটক করা হয়েছে।
নড়াইল জেলা বিএনপির সাধারন সম্পাদক মো.মনিরুল ইসলাম বলেন, টিপু সুলতান দীর্ঘদিন ধরেই দলের মধ্যে ভাঙ্গন ধরাতে নানা অপকর্মে লিপ্ত। এর বিরুদ্ধে দলীয় ব্যাবস্থা গ্রহন করার জন্য কেন্দ্রে সুপারিশ করবো।
এ ঘটনায় ক্ষুব্ধ জেলার বিএনপি নেতৃবৃন্দ। লোহাগড়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দ দলছুট টিপু ও তার সহযোগীদের বিচার চেয়ে দল থেকে বহিস্কার করার দাবী জানিয়েছেন।

Leave a Reply