নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্য কাতেবর শেখের চিকিৎসাধীন মৃত্যু

নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্য কাতেবর শেখের চিকিৎসাধীন মৃত্যু

-নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সাবক ইউপি সদস্য কাতেবর শেখ(৫৪) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সোমবার(৩০ আগষ্ট) রাত ৯টার দিকে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন কাতেবরের ছোট ভাই রেজাবর শেখ।
গত ১২ আগষ্ট সকালে প্রতিপক্ষের সমর্থকরা তাকে সহ আরো ৩ জনকে কুপিয়ে আহত করে। কাতেবর কালিয়ার আমবাড়ি গ্রামের মৃত আব্দুল খালেক শেখের ছেলে।

জানা গেছে,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আমবাড়ি গ্রামের আলমগীর হোসন ও একই গ্রামের সাবেক ইউপি সদস্য কাতেবর শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ১২আগষ্ট সকাল ১০ টার দিকে কাতেবর শেখ কয়েকজন সঙ্গী নিয়ে বনগ্রাম বাজার থেকে বাড়ি ফেরার পথে আলমগীর গ্রুপের সমর্থকরা হামলা চালায়। হামলায় কাতেবর শেখ,মুন ও এখলাজ শেখকে কুপিয়ে আহত করে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে গুরুতর আহত কাতেবর শেখের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৮ দিন মৃত্যুর সাথে লড়ে সোমবার রাত ৯ টার দিকে তিনি মারা যান।

নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন,আমরাও ঘটনাটি শুনেছি,নিশ্চিত হতে সময় লাগবে। আইন নিজ গতিতে চলবে,এই ঘটনা নিয়ে কেউ পরিস্থিতি খারাপের চেষ্টা করলে পুলিশ কঠোর হস্তে দমন করবে।

Leave a Reply