নড়াইলে অপহৃত স্কুলছাত্রী ফরিদপুর থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

নড়াইলে অপহৃত স্কুলছাত্রী ফরিদপুর থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

-নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতি থেকে অপহৃত হওয়া স্কুলছাত্রী সুমাইয়া আক্তারকে (১৪) ফরিদপুর থেকে উদ্ধার করেছে নড়াগাতি থানা পুলিশ। এসময় অপহরন মামলার ৩জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। সুমাইয়া বড়দিয়া ফজিলাতুননেছা বালিকা বিদ্যালয়ের ছাত্রী ও পানিপাড়া গ্রামের বাবুল শেখের মেয়ে।

পুলিশ জানায়, ফরিদপুর সদর উপজেলার রঘুনন্দপুর গ্রামের আক্কাস মোল্যার ছেলে সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল আপহরনকারি পানিপাড়া গ্রামের তার নিজ বাড়ি থেকে সুমাইাকে অপহরন করে। এই অভিযোগে ২৪ আগষ্ট সুমাইয়ার মা আঞ্জুয়ারা বেগম বাদি হয়ে সাজ্জাদ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে নড়াগাতি থানায় অপহরন মামলা দায়ের করেন।
ফরিদপুর সদর থানা ও নড়াগাতি থানা পুলিশ বুধবার(১ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে সাজ্জাদ হোসেনের বাড়ি রঘুনন্দপুর গ্রাম থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে। আসামী সাজ্জাদ হোসেন (২০), তার বাবা আক্কাস মোল্যা ( ৪৫) ও তার মা মিলি আক্তারকে (৩৫) গ্রেপ্তার করে আদালতে প্রেরন করে।

বৃহস্পতিবার দুপুরে উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষা ও আসামীদের জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন,অপহৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষা,গ্রেফতারকৃতদের আদালতে জবানবন্দী গ্রহনের জন্য পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply