নড়াইলে (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ায় ফুলেল শুভেচ্ছা জানাতে রাজপথে কায়েক হাজার দলীয় নেতাকর্মী ও এলাকাবাসি

নড়াইলে (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ায় ফুলেল শুভেচ্ছা জানাতে রাজপথে কায়েক হাজার দলীয় নেতাকর্মী ও এলাকাবাসি

-নড়াইল প্রতিনিধিঃ
নড়াইল সদরের চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া আজিজুর রহমান ভূইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসি ও দলীয় নেতাকর্মীরা।বৃহসপতিবার (১৪ অক্টোবর) দুপুরে ঢাকা থেকে নিজ এলাকা নড়াইলে ফেরার পথে সদরের তুলারামপুরে কয়েক হাজার সমার্থক তাকে সংবর্ধনা দেন।
এ সময় বার বার নির্বাচিত চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান ভূইয়াকে বলেন, নৌকা প্রতীক পেয়েছি। আশা করছি জনগন আমাকে ভোট দিয়ে প্রতিবারের মত এবারেও চেয়ারম্যান নির্বাচিত করবে। নির্বাচিত হলে সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে চাই। সর্বোপরি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের জন্য অতিতের মত কাজ করে যাব।

আজিজুর রহমান ভূইয়া নিজ এলাকায় যাওয়ার আগে নড়াইল ২ আসনের সংসদ মাশরাফি বিন মোর্ত্তজার বাসায় যেয়ে তার বারা মার সাথে দেখা করেন এবং দোয়া চান। পরে আজিজুর রহমান ভূইয়াকে সাথে নিয়ে মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা তার নির্বাচনী এলাকা চন্ডিবরপৃুর রওনা করেন।

আগামি ১১ নভেম্বর নড়াইল সদরের চন্ডিবরপুরসহ ১৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় সূত্রে জানা যায়, আজিজুর রহমান ভূইয়া ছাড়াও আরো অনেকে নমিনেশন চেয়েছিলেন । সবাইকে পিছরে ফেলে প্রতিবারের ন্যায় এবারেও জননেত্রী শেখ হাসিনা আজিজুর রহমান ভূইয়ায় প্রতি আস্থা রেখেছেন।

Leave a Reply