নড়াইলে ৪ বছরের এক শিশু ধর্ষনের শিকার অভিযুক্ত আটক

মোস্তফা কামাল, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে ৪ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। শিশুটিকে একা পেয়ে নির্জনে নিয়ে অপু বিশ্বাস নামে তাদের এক প্রতিবেশী বখাটে শিশুটির সর্বনাশ করেছে বলে অভিযোগ নির্যাতিতার স্বজনদের। রবিবার (৩০ আগষ্ট) নড়াইল পৌরসভার উজিরপুর এলাকায় ন্যাক্কার জনক এ ঘটনা ঘটে। স্থানীরা অভিযুক্তকে আটক করে পুলিশে দিয়েছে। এ বিষয়ে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ সুপার।

পুলিশ ও নির্যাতিতার স্বজনরা জানায়, দিনমজুর বাবা-মা প্রতিদিনের মতো কাজে গেলে শিশুটি পাড়ার অন্যান্য শিশুদের সঙ্গে খেলছিল। বখাটে অপু বেলা ১২টার দিকে সুযোগ বুঝে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভনে বাড়ির পাশের নির্জন ঝোপে নিয়ে ধর্ষন করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায় নি। এ অবস্থায় কোন প্রকার চিকিৎসা ছাড়া দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ায় তার লজ্জাস্থান ফুলে উঠে যন্ত্রনা শুরু হলে সে স্বজনদের ঘটনা জানায়। এক পর্যায়ে খবর পেয়ে নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার তরুণ সেচ্ছাসেবী সংগঠন টিন তারুণ্য হানড্রেড হতদরদ্রি পরিবারটির পাশে দাঁড়ায়। তাদের উদ্যোগে রাত ১১টার দিকে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ও অভিযুক্ত বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনার দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেছেন

রোববার রাতেই নড়াইল সদর হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার  মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, এলাকাবাসির সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়েছে । তার বিরুদ্ধে ন্যাক্কার জনক এই ঘটনা জন‌্য যথাযত আইনি ব‌্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us: