নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নড়াইলের বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে মির্জাপুর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করে চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও অপকর্মের অভিযোগ করেন।
এ সময় বক্তব্য দেন মির্জাপুর এলাকার হাফেজ মাওলানা রুবেল আহম্মেদ, সাহেব আলী, কওসার মোল্যা, এনায়েত গাজী, বখতিয়ার মোল্যা, ছালাম শেখ, ইনছার আলী মোল্যা, অলেকা বেগম, জেসমিন বেগম, সাথী খানম প্রমুখ।
বক্তারা বলেন, নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুল ইসলাম ও তার লোকজন ক্ষমতার অপব্যবহার করে নিরিহ মানুষকে জিম্মি করে তাদের স্বাক্ষর নিয়ে মির্জাপুর গ্রামের সমাজসেবক বেনজির হোসেনসহ এলাকার কয়েক ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন ধরণের ষড়যন্ত্র করেছেন। বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবাভাতার কার্ডসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন বরাদ্দে অনিয়মেরও অভিযোগ করেন তারা।
হাফেজ মাওলানা রুবেল আহম্মেদ বলেন, চেয়ারম্যান ও তার লোকজনের ভয়ে আমরা স্থানীয় মির্জাপুর বাজারে যেতে পারি না। মির্জাপুর গ্রামের কওসার মোল্যা জানান, চেয়ারম্যানকে ৫০হাজার টাকা চাঁদা দিতে হয়েছে। আমার কাছে আরও দুই লাখ টাকা দাবি করা হয়েছে।
এ ব্যাপারে বিছালী ইউপি চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

Please follow and like us: