চাঁদাবাজির সংবাদ প্রকাশ করায় কালিয়ায় সাংবাদিককে হত্যার হুমকি

নানা অপকর্মের সাথে জড়িত ব‍্যক্তিদের বিরুদ্ধে  নিউজ করায়  বাবর আলি নামে এক সাংবাদিককে হত‍্যার হুমকি দেয়া হয়েছে। গতকাল কালিয়া উপজেলার নড়াগাতি থানার চাঞ্চল্যকর পুলিশ হত্যা মামলার আসামী পারভেজ শেখ ও তার সহযোগীরা এই হুমকি দেয় । এই ঘটনায়  সাংবাদিক বাবর আলী মঙ্গলবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে উপজেলার নড়াগাতি থানায় একটি জিডি করেন।
       দৈনিক আমাদের অর্থনীতি  ও জয়যাত্রা টিভির কালিয়া প্রতিনিধি বাবর আলী  বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমের মুখোষ পরে উপজেলার বাগুডাঙ্গা গ্রামের সাজিদুল ইসলাম শোভন, চরডুমুরিয়া গ্রামের পুলিশ হত্যার আসামী পারভেজ শেখ ও কলাবাড়িয়া গ্রামের  সরকারি গাছ চুরি মামলার চার্জসীট ভুক্ত আসামী রিয়াজুল ইসলামের একাধিক চাঁদাবজিসহ প্রতারনার অভিযোগ  পত্রিকায়  প্রকাশ করার মঙ্গলবার (২২সেপ্টেম্বর) বিকালে পারভেজ বাবর আলীকে মোবাইল ফোনে  সন্তানদের এতিম করার হুমকি দেয়। বাবর আলি আরো বলেন,উল্লেখিত ব্যাক্তিরা দূর্ধর্ষ খুনি ও মাদক ব্যবসার সাথে জড়িত।
বর্তমানে আমার পরিবার ও সন্তানদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।
অপরদিকে পারভেজ শেখ সাংবাদিক বাবর আলীকে হত্যার হুমকি প্রদানের কথা অস্বীকার করেছেন।
নড়াগাতি থানার পরিদর্শক (তদন্ত) প্রবীর কুমার বিশ্বাস বলেছেন, সাংবাদিক বাবর আলী গতকাল রাতে একটি জিডি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য যে, উপজেলার কামশিয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে দৈনিক ভোরের বানী পত্রিকার  প্রতিনিধি মো. জাহিদুর রহমানের কাছ থেকে সাজিদুল ইসলাম শোভন প্রতারনার মাধ্যমে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়ার প্রতিকার ও বিচার দাবি করে জাহিদুর রহমান গত ১৬ সেপ্টেম্বর কালিয়ার ইউএনওর কাছে লিখিত অভিযোগ করলে ইউএনও অভিযোগটিকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলার নড়াগাতি থানায় প্রেরন করেন। এই ঘটনার পর থেকেই অপরাধীরা সাংবাদিকের ওপর বেশী ক্ষিপ্ত হয়েছে বলে এলাকাবাসী ধারনা করছে।
Please follow and like us: