নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্ব্যোগে শুদ্ধ  কোরআন তেলয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

নড়াইলে সামাজিক সংগঠন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শুদ্ধস্বরে পবিত্র কোরআন তেলয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  ৩০ সেপ্টেম্বর  শহরের রূপগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন আশরাফুল উলুম মাদরাসায় এ কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় ছাত্রদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক নির্দেশনা ও করোনা সম্পর্কে তথ্যবহুল প্রবন্ধ পাঠ করেন স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মীর্জা গালিব সতেজ।
পরে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশনের চেয়ারম্যান জহির ইকবাল, যুব মহিলা লীগের আহ্‌বায়ক নাসিমা রহমান পলি, মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ সামিউল আলম জিহাদ ও অনান্য শিক্ষকবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মির্জা গালিব সতেজ ঘোষণা করেন,করোনা কালীণ সময়ে আলস্নাহর কালাম নিয়ে লেখাপড়াকারী জেলার এই মেধাবীদের ছাত্রদের খুব শিঘ্রই অত্র মাদরাসার মাঝে মেডিকেল চেকআপ ও ওষুধ বিতরণ করা হবে।
সভাপতির বক্তব্যে  মির্জা গালিব সতেজ আরও বলেন, আমরা করোনাকালীন সঙ্কটে নানারকম সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে আসছি। তারই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন।এ সময় মোঃ মিনহাজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য সাংবাদিক মোঃ আল আমিন, সংগঠনটির সদস্য এস.এম শাহ পরান, মোঃ শাফায়াত হুসাইন, সোহাগ ফরাজি, শেখ সাদী, শাহরিয়ার রোহান রাজ প্রমুখ।
Please follow and like us: