নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে আঁখিমনি নামে অষ্টম শ্রেনীর ছাত্রীর এক মর্মান্তীক মৃত্যু

নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে আঁখিমনি নামে অষ্টম শ্রেনীর এক ছাত্রীর মর্মান্তীক মৃত্যু হয়েছে। একই সাথে আহত হয়েছে তার মা-বাবা ও দু’ভাই।২ আক্টেবর শুক্রবার সন্ধার কালিয়া উপজেলার কলাগাছি গ্রামে নিজেদের বাড়ির নতুন তৈরি করে আনা লোহার গেট সকলে মিলে ধরে বসাতে গিয়ে তারা দূর্ঘটনা কবলিত হয়। এই ঘটনায় আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও ঘটনার শিকার ভূক্তভোগীরা জানায়, কলাগাছী গ্রামের পলাশ ফকির শুক্রবার তার বাড়ির নতুন তৈরি করে আনা কলাস্পেবল গেটটি সন্ধার পরে পরিবারের অন্যদের নিয়ে ধরাধরি করে বসাতে যায়। এ সময় যে কোনভবে সেখানে থাকা বিদ্যুতের তারের সংস্পর্শে গেটটি ধরে থাকা সকলে বিদ্যুতায়ীত হয়। তাদের আর্তচিৎকারে প্রতিবোশীরা গিয়ে গুরুত্বর আহত সকলকে উদ্ধার করে । এবং দ্রæত চিকিৎসা দিতে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে, দায়িত্বরত চিকিৎসক অষ্টম শ্রেনীর ছাত্রী আঁখিমনিকে মৃত ঘোষনা করে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নড়াইল সদর হাসপাতালের ইর্মাজেন্সি মেডিকেল অফিসার ডাঃ মোঃ মিজানুর রহমান বলেন. সন্ধারপর বিদ্যুতায়ীত হয়ে চারজন ইর্মাজেন্সিতে আসলে এদের একজন মারা যায় এবং আহতদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

Please follow and like us: