সাতক্ষীরায় বিজিবির অভিযান ৯১ বোতল ফেন্সিডিল,পাথর ভর্তি ট্রাকসহ আটক ১

সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন (বিজিবি) এর দায়িত্বপুর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় ৮ অক্টোবর সাতক্ষীরা ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে পাথর ভর্তি ১ টি ট্রাকে ৯১ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ১ জন ভারতীয় নাগরিক আটক করা হয়েছে। আটককৃত জোহরুল মন্ডল (২৪) ভারতের পশ্চিম বঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার ইটিন্ডা আথাপুরপূব গ্রামের আব্দুস ছামাদের ছেলে। সাতক্ষীরা বিজিবি পরিচালক অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, ৮ অক্টোবর রাত ১২.৩০ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধীনস্থ ভোমরা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ৩ হতে আনুমানিক ০১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ভোমরা স্থল বন্দর পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারত হতে বাংলাদেশে পাচারকালে ৩৬,৪০০/- টাকা মূল্যের ৯১ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৬০,০০,০০০/- টাকা মূল্যের ১০ চাকার ১টি টাটা ট্রাক, ১,৬৫,৬০০/- টাকা মূল্যের ৪৬ টন পাথরসহ আটককৃত মালামালের সর্বমোট মূল্য ৬২,০২,০০০/- (বাষট্টি লক্ষ দুই হাজার) টাকা। আটককৃত আসামীকে জব্দকৃত মালামালসহ সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।
তিনি আরো জানান, সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্যগণ সাতক্ষীরা জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য।

Please follow and like us: