সাতক্ষীরার আশাশুনির মৎস্য ঘের থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

সাতক্ষীরার আশাশুনির শোভনালীর একটি মৎস্য ঘের থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম চন্দ্র শেখর সরকার । সে শোভনালী ইউনিয়নের বৈকারঝুটি গ্রামের শংকর সরকারের ছেলে। সোমবার দুপুরে শোভনালী পশ্চিম বিলের নিজেদের মৎস্য ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে, পুলিশের ধারনা তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
স্থানীয়রা জানান, চন্দ্র শেখর সরকার গতকাল রবিবার রাতে বাড়ি থেকে শোভনালীর পশ্চিম বিলে তাদের নিজেদের মৎস্য ঘেরে পাহারা দেয়ার জন্য যায় । সোমবার সকালে তার খোঁজ না পেয়ে ঘের এলাকায় খুঁজতে যায় পরিবারের সদস্যরা। অনেক খোঁজা-খুঁজির এক পর্যায়ে ঘেরের ভিতরে দেওয়া ডাল-পালার মধ্যে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় নিহতের স্বজনেরা। এরপর পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

Please follow and like us: