ফ্রান্সে মহানবী হজরত মুহম্মদ (সাঃ)কে অবমাননা করে ব্যঙ্গাচিত্র প্রদর্শন করার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ফ্রান্সে মহানবী হজরত মুহম্মদ (সাঃ)কে অবমাননা করে ব্যঙ্গাচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরার কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।কালিগঞ্জ উপজেলা ওলামা মাশায়েখ পরিষদের উদ্যোগে স্থানীয় বাসটার্মিাল সংলগ্ন মুক্তিযোদ্ধা সামাদ স্মৃতি মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
এতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মুসল্লিরা অংশ গ্রহন করেন। পীরে কামেল আলহাজ¦ মাও. অজিয়ার রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, আলহাজ¦ মাও. আবুল খায়ের, মাও. গোলাম মোস্তফা,উপজেলঅ ইমাম সমিতির সভাপতি মাও. আব্দুল গফুর, মুফতি মাও. জহির ইসলাম, মুফতি
মাও. আতিকুর রহমান, মাও. আব্দুররহিম, হাফেজ হেলাল বিন মুনসুর প্রমুখ। বক্তারা এ সময় বাংলাদেশসহ পৃথিবীর সমগ্র দেশ থেকে ফ্রান্সের পণ্য বয়কট ও তাদের সাথে সম্পর্ক ছিন্ন করে ফ্রান্সকে উচিত শিক্ষা দেয়ার আহবান জানান।
পরে, তারা কালিগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা মোজাম্মেল হক রাসেলের মাধ্যমে ফ্রান্সের পণ্য বয়কট, তাদের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন এবং সংসদে মহানবী হজরত মুহম্মদ (সাঃ)কে অবমাননার প্রতিবাদে রাস্ট্রীয়ভাবে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেন।

Please follow and like us: