সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি ঃ “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষ্যে র‌্যালী, কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে শনিবার সকালে শহরের খুলনা রোড মোড় থেকে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনে গিয়ে শেষ হয়। সেখানে কেককাটার মধ্য দিয়ে শুরু হয় আলোচনাসভা। জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএমবার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক হোসাইন শওকাত, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ইলতুৎ মিশ, প্রেসক্লাব সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ডি.এস.বি) সাইফুল ইসলাম, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে প্রমুখ।
বক্তারা এ সময় বলেন, পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ফেরাম নিরলসভাবে কাজ করে মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে সমাজে বিশেষ অবদান রাখছেন।

Leave a Reply