স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে কাজ করতে হবে-এমপি রবি

স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে কাজ করতে হবে-এমপি রবি
সাতক্ষীরা প্রতিনিধি – রবিবার (২৭ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় এমপি রবির আহবানে সাতক্ষীরা সদরের ১৪টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানদের নিয়ে সরকারের উন্নয়ন বিষয়ে, সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের মুনজিতপর ইসু মিয়া সড়কের মীর মহলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এমপি তার বক্তব্যে বলেন,‘সরকারের সামগ্রিক উন্নয়নকে বেগবান ও ত্বরান্বিত করতে ইউপি চেয়ারম্যানদের সম্পৃক্ততা ও সমন্বয় থাকতে হবে। জন পতিনিধিরা নিজ নিজ এলাকার উন্নয়নে দায়বদ্ধ। সদরের যে সব ইউনিয়ন উন্নয়নে পিছিয়ে আছে সে সব ইউনিয়ন অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা হবে। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা গ্রাম হবে শহর। সদরের ১৪টি ইউনিয়নে সকল সুযোগ সুবিধা দিয়ে সাতক্ষীরা সদর উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। সরকারের উন্নয়ন কর্মকান্ড সফল করতে ইউপি চেয়ারম্যানদের একটি বড় ভূমিকা আছে। চেয়ারম্যানরা সরকারের একটি অংশ। তাই দুর্নীতিমুক্ত থেকে জনগণের কল্যাণে স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে ইউপি চেয়ারম্যানদের কাজ করতে হবে।’
আরো বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান মোশা, সাধারণ সম্পাদক ও বৈকারী ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, লাবসা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল আলিম, বল্লী ইউপি চেয়ারম্যান মো. বজলুর রহমান, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. আজমল হোসেন, বাঁশদহা ইউপি চেয়ারম্যান এস.এম মোশারফ হোসেন, কুশখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল, আগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান মো. মজনুর রহমান মালি, আলিপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রউফ, ভোমরা ইউপি চেয়ারম্যান মো. ইসরাইল গাজী, ফিংড়ি ইউপি চেয়ারম্যান মো. শামছুর রহমান, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস.এম শহিদুল ইসলাম, ধুলিহর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান (বাবু সানা), শিবপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মজিদ প্রমুখ।

Please follow and like us: