বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাতক্ষীরা জেলা শাখার সদস্য ফরম বিতরণ, পূরন ও সংগ্রহ কার্য্যক্রম উদ্বোধন

বি.এন.পি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার চাই
সাতক্ষীরায় বিএনপির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল

সাতক্ষীরা প্রতিনিধি ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাতক্ষীরা জেলা শাখার সদস্য ফরম বিতরণ, পূরন ও সংগ্রহ কার্য্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ৯ টায় সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির হলরুমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাতক্ষীরার সভাপতি এ্যাড.আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি রহমতুল্লুাহ পলাশ, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, কেন্দ্রীয় কমিটির সদস্য সুপ্রিম কোর্টের এ্যাড. ওয়াহিদুজ্জামান দিপু, এ্যাড.রফিকুল ইসলাম মন্টু, এ্যাড.আব্দুস সালাম খান, ব্যারিষ্টার জাকির হোসেন, ব্যারিষ্টার মনিরুজ্জামান আসাদ, এ্যাড. এবিএম সেলিম, এ্যাড.আব্দুল মজিদ, পৌর বিএনপির সভাপতি হাবিবুুর রহমান হবি, এ্যাড. আব্দুস ছাত্তার, এ্যাড. শহিদুল্লাহ, এ্যাড. আশরাফুল আলম, এ্যাড. তোজাম্মেল হোসেন, যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু প্রমুখ।
প্রধান অতিথি এসময় বি.এন.পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বলেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে আরো গতিশীল ও শক্তিশালী করার জন্য নতুন ফরম পূরণের মাধ্যমে নতুন ভোটার তালিকা প্রস্তুত করে গনতন্ত্র ও গঠন তন্ত্র মাফিক অবাধ সুষ্ঠু নিরপেক্ষ সম্মেলনের মাধ্যমে প্রত্যেক জেলায় জেলায় দলের সকল নেতাকর্মীদের সহযোগীতায় পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। এরপর কেন্দ্রীয় কমিটি গঠন করে রাজপথে আন্দোলনের মাধ্যমে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সোমনাথ ব্যানার্জী।

Please follow and like us: