সাতক্ষীরার দহাকুলায় দিনমজুর আজিজ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী ও ভাইপোর স্বীকারোক্তি মূলক জবান বন্দি

সাতক্ষীরার দহাকুলায় দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যার ঘটনায় নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরকিয়ার জেরে তারা তাকে হত্যা করেছে বলে পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ জানান, দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যাকান্ডের পর স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর মধ্যে নিহতে স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামের আচরন সন্দেহ জনক হলে তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে পরকিয়ার জেরে তারা গত শনিবার রাতে আব্দুল আজিজকে বাড়ির পিছনে বাঁশ বাগানে নিয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। একই সাথে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত দা ও জব্দ করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত দুই জনকে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আদারতে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য ঃ গত শনিবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা মোল্যাপাড়া গ্রামের আব্দুল আজিজ মোল্যাকে বাড়ির পিছনে বাঁশ বাগানে দা দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে পরদিন সদর থানায় একটি মামলা দায়ের করেন।

Please follow and like us: