সাতক্ষীরায় ভারত থেকে অবৈধভাবে আনার সময় বিভিন্ন প্রকার সামুদ্রিক মাছ জব্দ

সাতক্ষীরা প্রতিনিধি ঃ ভারত থেকে অবৈধভাবে আনার সময় সাতক্ষীরার বাঁকাল চেকপোষ্ট এলাকা থেকে ৭ লাখ ৪ হাজার টাকা মূল্যের ২১ কার্টুন বিভিন্ন প্রকার সামুদ্রিক মাছ জব্দ করেছে বিজিবি। রবিবার ভোরে শহরের অদূরে বাঁকাল চেকপোষ্ট এলাকা থেকে উক্ত মাছগুলো জব্দ করা হয়। তবে, এ সময় বিজিবি কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।
বিজিবি জানায়, সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর সীমান্ত এলাকা দিয়ে কাষ্টমস ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে বিপুল পরিমান সামুদ্রিক মাছ আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের গাজীপুর বিওপির আওতাধীন বাাঁকাল চেকপোষ্ট কমান্ডার হাবিলদার মোঃ মাহমুদ শরীফের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে সুন্দরবন ট্রেডিং এজেন্সি ভোমরার চারটি ট্রাকে তল্লাশী চালিয়ে ১ হাজার ১৫৫ কেজি ওজনের ২১ কার্টুন বিভিন্ন প্রকার সামুদ্রিক মাছ জব্দ করা হয়। জব্দকৃত মাছের সর্বমোট মূল্য ৭ লাখ ৪ হাজার টাকা বলে বিজিবি আরো জানায়।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জব্দকৃত মাছ গুলো সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করার পর সেখান থেকে ম্যাজিষ্টেটের উপস্থিতিতে তা নিলামে বিক্রি করা হয়।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here