সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুই মাদক চোরাকারবারী আটক

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরায় র‌্যাব-৬ এর সদস্যরা অভিযান চালিয়ে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান থেকে ৪৩২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করেছে। বুধবার ভোর রাতে শহরের সদর হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক মাদক চোরাকারবারীরা হলেন, লক্ষিপুর জেলার রায়পুর থানার চরকাছিয়া গ্রামের অহিদ আলী শিকদারের ছেলে কাভার্ড ভ্যান ড্রাইভার কামাল হোসেন (৩৫) ও বরিশাল জেলার কোতয়ালী থানার রাজারচর গ্রামের সুলতান হাওলাদারের ছেলে শফিক হাওলাদার (২৪)।
র‌্যাব জানায়, সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে একটি কাভার্ড ভ্যান যোগে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এ.এস.পি শাহিনুর ইসলামের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সদর হাসপাতাল সংলগ্ন এলাকা অভিযান চালায়। এ সময় সেখান থেকে ঢাকা গামী কাভার্ড ভ্যানসহ (যার নং-ঢাকা মেট্টো-ন-২০-০৭২২) চোরাকারবারী কামাল ও শফিককে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী কাভার্ড ভ্যানের ভিতরে তল্লাশী চালিয়ে ৪৩২ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এ.এস.পি শাহিনুর ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,, আটককৃত দুই মাদক চোরাকারবারীর বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সাতক্ষীরা প্রতিনিধি
মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

Please follow and like us: