নতুন সড়ক পরবিহন আইন বাস্তবায়নরে প্রতবিাদে সাতক্ষীরার সকল রুটে বাস চলাচল বন্ধ

নতুন সড়ক পরবিহন আইন বাস্তবায়নরে প্রতবিাদে সাতক্ষীরার সকল রুটে বাস চলাচল বন্ধ

সাতক্ষীরা প্রতিনিধি: নতুন সড়ক পরবিহন আইন বাস্তবায়নরে প্রতবিাদে সাতক্ষীরার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দয়িছেে শ্রমকিরা। সোমবার সকাল থকেে শুরু হওয়া এই র্ধমঘটে চরম ভোগান্ততিে পড়ছেনে সাধারণ যাত্রীরা।
পরবিহন শ্রমকি নতোদরে দাব,ি আইন সংশোধনরে পর এটি বাস্তবায়ন করা হোক। এটা না করা র্পযন্ত আমাদরে এ র্ধমঘট অব্যাহত থাকব।ে
এদকিে হঠ্যাৎ করইে সাতক্ষীরার সব রুটে বাস চলাচল বন্ধ করে দয়োয় হাজার হাজার যাত্রী র্দুভােগে পড়ছেনে। তারা অতরিক্তি ভাড়া দয়িে নছমিন, করমিন ও ইজবিাইক যোগে গন্তব্য স্থলে পৌছানোর চষ্টো করছনে।
বাসচালকসহ মটর শ্রমকি নতোরা জানান, সড়ক র্দুঘটনায় কউে মারা গলেে নতুন আইনে চালকদরে মৃত্যুদন্ড এবং আহত হলে ৫ লাখ টাকা জরমিানা দতিে হব।ে আমাদরে এত টাকা দওেয়ার সার্মথ্য নইে। তারা আরো জানান, একজন চালকরে পক্ষে ৫ লাখ টাকা জরমিানা দয়ো আদৌ সম্ভব নয়। কারণ একজন চালকরে বতেন র্সবােচ্চ ১৫ থকেে ২০ হাজার টাকা। এ কারণইে নতুন পরবিহন আইন সংশোধনরে পর এটি বাস্তবায়নরে জন্য তারা জোর দাবী জানান। আর তা না হলে তারা বাস চালাবনে না বলে জানান।
জলো বাস মনিবিাস মালকি সমতিরি সাবকে সভাপতি অধ্যক্ষ আবু আহমদে জানান, নতুন সড়ক পরবিহন আইন বাস্তবায়নরে প্রতবিাদে শ্রমকিরা বাস চালানো বন্ধ করে দয়িছে।ে তারা চান, আগে এটি সংশোধন করা হোক। এরপর এটি বাস্তবায়ন করা হোক। তনিি আরো জানান, শ্রমকিরা বাস চালানো বন্ধ করে দলিে এতে মালকি পক্ষরে তো কছিুই করার থাকনো।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here