সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৩

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৩

সাতক্ষীরা প্রতিনিধি ঃ পত্রিকা বহনকারি পিকআপের ধাক্কায় শফিকুল ইসলাম (৩২) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। মঙ্গলবার ভোর রাত সাড়ে তিন টার দিকে খুলনার গাজী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত শফিকুল ইসলাম কালিগঞ্জ উপজেলার মশরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চম্পাফুল এপিসি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পিএসপি পরীক্ষা শেষে সোমবার দুপুর দেড়টার দিকে শফিকুল মোটর সাইকেল যোগে তার মেয়ে সাথী এবং মেয়ের সহপাঠি শারমিন ও নাজমাকে নিয়ে বাড়ি ফিরিছিলেন। পথিমধ্যে সাঁইহাটি স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পত্রিকা বহনকারি পিকআপ ভ্যান (সাতক্ষীরা- ন-১১-০০৬৫) ওই মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তারা চারজন গুরুতর আহত হয়। তাদেরকে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় শফিকুল ও তার মেয়ে সাথীকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সন্ধ্যায় শফিকুলকে খুলনা গাজী মেডিকেলে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত সাড়ে তিনটার দিকে শফিকুল মারা যান। এদিকে, তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us: